ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাজীগঞ্জে শিয়ালের মাংস বিক্রি করায় দুইজনের অর্থদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
হাজীগঞ্জে শিয়ালের মাংস বিক্রি করায় দুইজনের অর্থদণ্ড শিয়ালের মাংস ও আটকরা।

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ বাজারে শিয়ালের মাংস বিক্রি করার অপরাধে মো. জুলহাস ও মনির হোসেন নামে দুই ব্যক্তিকে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৩ নভেম্বর) হাজীগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান মানিক।

অর্থদণ্ডপ্রাপ্ত জুলহাস উপজেলার কালচো ইউনিয়নের সিদলা গ্রামের সোনা মিয়ার ছেলে এবং মনির হোসেন একই গ্রামের পাটওয়ারী বাড়ীর সিরাজুল ইসলাম পাটওয়ারীর ছেলে।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে বাজার থেকে তাদের দুইজনকে আটক করে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজিম ও সঙ্গীয় ফোর্স।

এসআই নাজিম বাংলানিউজকে বলেন, তারা দুজন শনিবার দিনগত রাতে শিয়ালটি ধরে জবাই করে। ওই গোস্ত আজকে বাজারে বিক্রি করতে আনলে দুপুরে তাদের হাতে নাতে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরবর্তীতে বিষয়টি নির্বাহী ম্যাজিস্ট্রেটকে জানানো হয়।

সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক বাংলানিউজকে বলেন, ঘটনাটি সত্য। এ অপরাধে তাদের ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে তাদের সতর্ক করে দেওয়া হয়েছে যেন ভবিষ্যতে এই ধরনের অপরাধমূলক কাজে জড়িত না হয়।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।