ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ববি শিক্ষার্থীর চিকিৎসায় বিসিসি মেয়রের সহায়তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
ববি শিক্ষার্থীর চিকিৎসায় বিসিসি মেয়রের সহায়তা

বরিশাল: দুটি কিডনিই অকেজো হয়ে পড়েছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের শিক্ষার্থী তানিয়া আক্তারের। এবার তার চিকিৎসায় পাঁচ লাখ টাকা আর্থিক সহায়তা দিয়েছেন বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বরিশাল নগরের কালিবাড়ী রোডের সেরনিয়াবাত ভবনে মেয়র তানিয়ার পক্ষ থেকে আসা ব্যক্তিদের হাতে এ অর্থ সহায়তার চেক তুলে দেন।

বিষয়টি নিশ্চিত করে বিসিসির প্রশাসনিক কর্মকর্তা স্বপন কুমার দাস বলেন, ঝালকাঠির রাজাপুর উপজেলার বাসিন্দা মোকছেদ আলী খানের মেয়ে তানিয়া আক্তার। তিনি বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগ থেকে অনার্স শেষ করেছেন। দুটি কিডনিই অকেজো হয়ে পড়ায় বর্তমানে তানিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন আছেন।

স্বপন কুমার দাস বলেন, তানিয়া তার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা চেয়ে বিসিসি মেয়রের কাছে আবেদন করেছিলেন। মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ আবেদন হাতে পেয়েই তানিয়ার চিকিৎসার জন্য অর্থ সহায়তা দেওয়ার সিদ্ধান্ত নেন।

তানিয়ার পক্ষে মঙ্গলবার বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আবদুল্লাহ আল কাইয়ূম, সাধারণ সম্পাদক আবদুল বাতেন, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের চেয়ারম্যান সুখেন ঘরামী, সাবেক চেয়ারম্যান সিনিয়র শিক্ষক আবু জাফরসহ তার সহপাঠীরা মেয়র সাদিক আবদুল্লাহর সঙ্গে সাক্ষাৎ করেন।

এসময় তারা তানিয়ার পক্ষে পাঁচ লাখ টাকার অর্থ সহায়তার চেক গ্রহণ করেন।

বাংলাদেশ সময়:১২০৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
এমএস/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।