ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জঙ্গি পালানোর ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তে বাড়তি সতর্কতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
জঙ্গি পালানোর ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তে বাড়তি সতর্কতা

ব্রাহ্মণবাড়িয়া: ঢাকার আদালত চত্বর থেকে হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি পালিয়ে গেছে। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত এলাকাজুড়ে বাড়তি সতর্কতায় রয়েছে পুলিশ ও বিজিবি।

রোববার (২০ নভেম্বর) বিকেল থেকেই বাড়তি সতর্কতায় অবস্থান নিয়েছে সংশ্লিষ্টরা।

ইতোমধ্যে আখাউড়া স্থলবন্দর পুলিশ ইমিগ্রেশন কক্ষে পালাতক জঙ্গি সদস্য মইনুল হাসান শামীম ও আবু সিদ্দিক সোহেলের ছবি সাঁটিয়ে দেওয়া হয়েছে। এছাড়াও বিজিবির পক্ষ থেকে প্রতিটি বিওপিকে (সীমান্ত পোষ্ট) সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোর্শেদুল আলম জানান, ওই দুই জঙ্গির ছবি ও ঠিকানা পাওয়ার সঙ্গে সঙ্গেই ব্ল্যাক লিস্টেড করে তাদের ছবি ইমিগ্রেশন কক্ষে সাঁটিয়ে দেওয়া হয়েছে। আমরা সতর্ক অবস্থায় রয়েছি। বিধি মোতাবেক সব ধরণের ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া বিজিবি ৬০ ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আশিক হাসান উল্লাহ জানান, এ বিষয়ে নির্দেশনা আসার পর প্রতিটি বিওপিকে সতর্ক অবস্থানে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।