ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নির্যাতন করে গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
নির্যাতন করে গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে মাজিদা বেগম (৩২) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বামীর নির্যাতনে তার মৃত্যু হয়েছে বলে দাবি করছে নিহতের পরিবার।

এদিকে গৃহবধুর শ্বশুড়বাড়ির লোকজন বলেছেন তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে মৃত্যু রহস্যজনক হওয়ায় তার স্বামীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রতনকান্দি মধ্যপাড়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মাজিদা ওই গ্রামের ফখরুলের স্ত্রী। তিন সন্তানের জননী ছিলেন তিনি।

নিহতের মা মোসা. অলেদা খাতুন অভিযোগ করে বলেন, রতনকান্দি মধ্যপাড়া গ্রামের রফিকুল মহুরীর ছেলে ফখরুলের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে নানা অজুহাতে মাজিদাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন ফখরুল। তার নির্যাতনেই মাজিদার মৃত্যু হয়েছে বলে দাবী করেন তিনি।

অপরদিকে মাজিদা বেগমের শশুর রফিকুল ইসলাম মহুরী জানান, তার ছেলের বউ অসুস্থ ছিলেন। আগেও তিনি দুইবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন। অবশেষে বুধবার সকালে ঘরের ধর্ণার সঙ্গে তিনি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা বাংলানিউজকে জানান, গৃহবধু মাজিদার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ফখরুলকে আটক করা হয়েছে।

তিনি তিনি আরও বলেন, ময়নাতদন্ত রিপোর্ট পেলে এটি হত্যা নাকি আত্মহত্যা বিষয়টি জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।