ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অফবিট

খাসি নিয়ে রাবিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ মিছিল!

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
খাসি নিয়ে রাবিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ মিছিল!

রাজাশাহী বিশ্ববিদ্যালয় (রাবি): আর মাত্র কয়েক ঘণ্টা পরই শুরু হবে বিশ্ব ফুটবলের শ্রেষ্ঠত্বের চূড়ান্ত লড়াই। এতে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্স এবং সাবেক চ্যাম্পিয়ান আর্জেন্টিনা।

এ উপলক্ষে প্রিয় দলে প্রতি শুভকামনা জানিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আনন্দ মিছিল করেছে আর্জেন্টিনা সমর্থকরা। তাদের আশা, এবারের বিশ্বকাপ মেসির হাতেই উঠবে।

রোববার (১৮ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বর বাঁশি বাজিয়ে ও বিভিন্ন স্লোগানে মুখরিত করে তোলে আর্জেন্টিনার সমর্থকরা। পরে আনন্দ মিছিল নিয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। আনন্দ মিছিলে তারা একটি খাসি নিয়ে আসেন। ফাইনাল শেষে রাতে সেই খাসি দিয়ে পিকনিক করবেন বলে জানান তারা।

প্রিয় দলের প্রতি শুভকামনা জানিয়ে আর্জেন্টিনার ফুটবল সমর্থক ও রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, মেসি জীবনে অনেক শিরপো জিতেছেন। কিন্তু বিশ্বকাপ জেতার অপূর্ণতা রয়ে গেছে। আজকে বিশ্বকাপ জিতে সেটাও পূরণ করবেন।

তিনি বলেন, বাংলাদেশ থেকে প্রিয় দলের প্রতি যে পরিমাণ দোয়া আছে অবশ্যই আজকে আর্জেন্টিনা বিশ্বকাপ নিয়ে ঘরে ফিরবে। প্রিয় দল আজ নতুন চমক দেখাবে বলে আমি আশাবাদী।

শিক্ষার্থী নাহিদুল ইসলাম নাহিদ বলেন, এবারের বিশ্বকাপে ফ্রান্স অ্যাটাকিং ফুটবল খেলে ফাইনালে এসেছে। কিন্তু এবার আর্জেন্টিনার ডিফেন্স অনেক ভালো। আমরা এমবাপ্পে, গ্রিজম্যানদের আটকে দেব। এছাড়া এবার ফ্রান্স প্রতিটা ম্যাচেই গোল খেয়েছে কারণ তাদের ডিফেন্স তেমন ভালো না। আজকে মেসি, আলভারেজ, ডি মারিয়া ফ্রান্সের ডিফেন্সকে চূর্ণবিচূর্ণ করে দেবে এবং আর্জেন্টিনা ভালো ব্যবধানে জিতবে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘন্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।