ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

অফবিট

কর্মীর বিয়ে, হেলিকপ্টারে চড়ে গোপালগঞ্জে এলেন সৌদি নাগরিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
কর্মীর বিয়ে, হেলিকপ্টারে চড়ে গোপালগঞ্জে এলেন সৌদি নাগরিক

গোপালগঞ্জ: আবু বন্দর নামে এক সৌদি নাগরিক তার কর্মচারীর বিয়েতে যোগ দিতে গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া গ্রামে এসেছেন।  

বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে সৌদি আরব থেকে বাংলাদেশে আসেন আবু বন্দর।

পরে ভাড়া করা একটি হেলিকপ্টারে করে তার কর্মচারী বাংলাদেশি রাশেদুল শেখের বাড়িতে আসেন। হেলিকপ্টারটি কাজুলিয়া গ্রামের পল্লী মঙ্গল ইউনাইটেড একাডেমি অ্যান্ড কলেজের মাঠে নামার পর সৌদি এ নাগরিককে দেখতে রাশেদুলের আত্মীয়-স্বজন আর গ্রামবাসী ভিড় করেন। সেখানে ওই সৌদি নাগরিককে ফুলের মালা পরিয়ে শুভেচ্ছা জানানো হয়।  

একজন কর্মচারীর বিয়ের দাওয়াতে একজন সৌদি নাগরিক চলে আসায় অনেকেই অবাক হয়েছেন।

পা‌রিবা‌রিক সূত্রে জানা গেছে, রাশেদুল শেখ সাত-আট বছর ধরে সৌদি আরবের রিয়াদ শহরের নাদিম এলাকার বাসিন্দা মো. আবু বন্দরের ব্যবসা প্রতিষ্ঠানে চাকরি করছেন। চাকরির সুবাদে মালিকের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠেছে তার। নিজ কর্মীর বাড়ি বাংলাদেশে এসে আবু বন্দর বেশ উৎফুল্ল। এখানে আসতে পেরে তার খুবই ভালো লেগেছে এবং এখানকার মানুষের ভালবাসা তাকে মুগ্ধ করেছে বলে তিনি জানান।  

আগামী ৫ অক্টোবর রাশেদুল শেখের বিয়ের অনুষ্ঠান হবে। কোটালীপাড়া উপজেলার রাতাইল গ্রামে কনের বাড়ি। বিয়ের অনুষ্ঠানে তিনি বরযাত্রী হবেন বলেও জানা গেছে।

সৌদি প্রবাসী লালন শেখ বলেন, আমার কফিল (মালিক) আমার ভাতিজার বিয়ের দাওয়াত খেতে আমাদের বাড়িতে এসেছে। আমার ভাতিজাও আমার কফিলের প্রতিষ্ঠানে চাকরি করে। তিনি আমাদের বাড়িতে দুই সপ্তাহের মতো থাকবেন। পরে আমি আর আমার কফিল একসঙ্গে সৌদি ফিরে যাব।  

কাজুলিয়া গ্রামের রফিক শেখ বলেন, এর আগে কখনো কেউ আমাদের গ্রামে হেলিকপ্টারে করে আসেননি। আমাদের গ্রামের ছেলে লালন শেখের সঙ্গে এসেছেন তিনি। আমরা খুবই খুশি হয়েছি।

বাংলাদেশ সময়: ০৭৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।