ঢাকা, শনিবার, ১৩ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

অফবিট

মোরগ বলি দিতে গিয়ে মরলেন পুরোহিত!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
মোরগ বলি দিতে গিয়ে মরলেন পুরোহিত! প্রতীকী ছবি

নতুন বাড়ি থেকে অশুভ আত্মাদের তাড়াতে মোরগ বলি দিতে গিয়েছিলেন পুরোহিত।  সেই মোরগসহ চার তলা থেকে পড়ে মৃত্যু হল পুরোহিতেরই।

কিন্তু অক্ষত রয়েছে মোরগটি।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে ভারতের তামিলনাড়ুর চেঙ্গালপট্টু জেলার পল্লভরামে এক নব নির্মিত বাড়িতে ঘটনাটি ঘটেছে। এ খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা

পুরোহিত চার তলা থেকে মাটিতে আছড়ে পড়ার পর মোরগটি তার শরীরের উপর পড়ে।  মোরগটি তার হাতেই ধরা ছিল, তাই প্রাণীটির কিছুই হয়নি।

নিহতের নাম রাজেন্দ্রন (৭০)। তিনি পেশায় দিনমজুর ছিলেন।  অবসর সময়ে তিনি পুরোহিতের কাজও করতেন।

পুলিশ সূত্রে জানা যায়, ওই নবনির্মিত বাড়িতে রাজমিস্ত্রির কাজ করছিলেন রাজেন্দ্রন। শুক্রবার নব নির্মিত চার তলা বাড়িটিতে গৃহপ্রবেশের পরিকল্পনা ছিল মালিকের। তাই তিনি চাইছিলেন, নতুন বাড়ি থেকে অশুভ শক্তিকে দূরে রাখতে কোনো পূজাপাঠ করাতে। সেই দায়িত্ব দেওয়া হয় রাজেন্দ্রনকে।

সে কারণেই বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় একটি মোরগ নিয়ে ওই বাড়ির চার তলায় পৌঁছন রাজেন্দ্রন। তার উদ্দেশ্য ছিল- পূজা পাঠের জন্য মোরগটিকে বলি দেওয়া। মোরগ বলি দেওয়ার আগেই লিফ্টের জন্য রাখা ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে যান রাজেন্দ্রন।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa