ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

রাজনীতি

আড়াইহাজারে নাশকতার মামলায় বিএনপির ২ কর্মী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
আড়াইহাজারে নাশকতার মামলায় বিএনপির ২ কর্মী গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে নাশকতার মামলায় বিএনপির দুই কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৫ ডিসেম্বর) ভোরে নিজ বাড়ি থেকে তাদের থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- ব্রাহ্মন্দী ইউনিয়নের সীলমান্দি গ্রামের আ. হালিমের ছেলে মো. নাসির মোল্লা (২৫) ও সদর পৌর সভার কৃষ্ণপুরা গ্রামের আম্বর আলীর ছেলে মো. কবির হোসেন (৩৫)। দুজন বিএনপির সক্রিয় কর্মী বলে জানা গেছে।
 
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, বিএনপির নেতাকর্মীরা গত ২৭ নভেম্বর মশাল মিছিল, লাঠিসোটা, ককটেল নিয়ে উপজেলার ইদবারদী বাসস্ট্যান্ড থেকে আড়াইহাজারের দিকে অগ্রসর হয়ে ও রাস্তা অবরোধ, অ্যাম্বুলেন্স আটকে বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি করেছে। এ ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মামুন মিয়া বাদী হয়ে ৪৩ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। সেই মামলায় ওই দুজনকে গ্রেফতার করা হয়। তাদের সাতদিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa