ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

উত্তরা-আবদুল্লাহপুরে আওয়ামী লীগের শোডাউন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
উত্তরা-আবদুল্লাহপুরে আওয়ামী লীগের শোডাউন

ঢাকা: বিএনপির সমাবেশকে কেন্দ্র করে ঢাকার বিভিন্ন এলাকায় সতর্ক অবস্থায় আছে পুলিশ। একই সঙ্গে শোডাউন করতে দেখা গেছে আওয়ামী লীগ নেতাকর্মীদের।

শুক্রবার (৯ ডিসেম্বর) উওরা-আবদুল্লাহপুর এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে। দুপুর ১২টা নাগাদ এই এলাকায় কয়েকশ নেতা-কর্মী নিয়ে শোডাউন করেছেন ঢাকা-১৮ আসনের এমপি মোহাম্মদ হাবিব হাসান।

এ সময় নেতাকর্মীরা ‘শেখ হাসিনা ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’, ‘বিএনপি জামাতের চামড়া, তুলে নেব আমরা’ সহ নানা স্লোগান দিতে থাকেন।

হাবিব হাসান এমপি গণমাধ্যমকে বলেন, আজকে বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্যের বিপক্ষে আমাদের এই অবস্থান কর্মসূচি। আপনারা ইতোমধ্যেই দেখেছেন যে, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাপক ধৈর্যের পরিচয় দিয়েছেন। বিএনপি সন্ত্রাস-নৈরাজ্য করে দেশকে আবার ধ্বংস করতে চায়। ২০০১ থেকে ২০০৮ সাল পর্যন্ত তারা ক্ষমতায় থেকে দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করেছে, দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা সেই অবস্থা থেকে দেশের উন্নয়নের জন্য নিরলস পরিশ্রম করেছেন। আমরা তার নির্দেশনায় বিএনপি-জামায়াতের সব নৈরাজ্য প্রতিহত করব।

এ সময় আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
এমকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।