ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ফখরুলকে আটক করায় ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
ফখরুলকে আটক করায় ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ 

ঠাকুরগাঁও: রাতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বাসা থেকে  ‍তুলে নিয়ে গেছে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। এর প্রতিবাদে তার জেলা ঠাকুগাঁওয়ে বিক্ষোভ মিছিল করেছেন দলের নেতাকর্মীরা।

 

শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে বিক্ষোভ মিছিলটি ঠাকুরগাঁও জেলা শহরের আমতলী মোড় থেকে শুরু হয়ে বিএনপি অফিসে এসে শেষ হয়। মিছিল শেষে বিএনপি নেতাকর্মীরা বক্তব্য দেন।  

এসময় যুবদলের রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুব হোসেন তুহিন বলেন, বিএনপি মহাসচিব ও ঠাকুরগাঁওয়ের কৃতি সন্তান মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বাসা থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। মহাসচিবকে ছেড়ে না দিলে কঠিন আন্দোলন করা হবে।  

এসময় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুরুজ্জামান নুরু, সাধারণ সম্পাদক সোহেল রানা, জেলা ছাত্রদলের সভাপতি কায়েসসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন৷ 

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দিনগত রাত প্রায় সোয়া ৩টার দিকে মির্জা ফখরুল ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে বাসা থেকে তুলে নিয়ে গেছে ডিবি পুলিশ।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।