ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

এটা হয়েছে শেখ হাসিনার জাদুকরি নেতৃত্বের কারণে: তথ্যমন্ত্রী 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
এটা হয়েছে শেখ হাসিনার জাদুকরি নেতৃত্বের কারণে: তথ্যমন্ত্রী 

কক্সবাজার: তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ১৪ বছর আগের আর আজকের বাংলাদেশকে দেখলে বোঝা যায় দেশে কি উন্নয়ন হয়েছে। এটি কোনো জাদু নয়, এটা হয়েছে শেখ হাসিনার জাদুকরি নেতৃত্বের কারণে।

শুক্রবার (০৯ ডিসেম্বর) রাতে কক্সবাজারের ইনানীর হোটেল রয়েল টিউলিপে জেসিআই টয়োপ অ্যাওয়ার্ড  ২০২২ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তথ্যমন্ত্রী।  

মন্ত্রী বলেন, কাঠামোগত উন্নয়নের একটি মানবিক রাষ্ট্রে পরিণত করতে হবে বাংলাদেশকে। তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে ২০৪১ সালে বাংলাদেশ পরিণত হবে উন্নত রাষ্ট্রে। সে লক্ষ্যে জাতির পিতার স্বপ্ন পূরণে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২য় বারের মতো জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল আয়োজিত অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল।  

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেসিআই বাংলাদেশের এর ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোরশেদ এলিট। আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, কানাডা আওয়ামী লীগের সভাপতি সরওয়ার হাসান,কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ সিআইপিসহ অন্যান্যরা।

পরে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ অ্যাওয়ার্ড তুলে দেন। অনুষ্ঠানে ৮টি ক্যাটাগরিতে  ১০ জন তরুণ-তরুণীকে বিশেষ অর্জনের জন্যে অ্যাওয়ার্ড দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২২০০, ডিসেম্বর ০৯ , ২০২২।
এসবি/এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।