ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

সাভারের জনসভায় আসছেন কেন্দ্রীয় নেতারা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
সাভারের জনসভায় আসছেন কেন্দ্রীয় নেতারা

সাভার (ঢাকা): ঢাকার সাভারের রেডিও কলোনিতে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে আওয়ামী লীগের বিশাল জনসভায় যোগ দিতে সভাস্থলে আসছেন দলটির কেন্দ্রীয় নেতারা।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুর ২টা থেকে শুরু হয়েছে জনসভা।

এরপর পরেই কেন্দ্রীয় নেতারা জনসভায় যোগ দিয়ে মঞ্চে আসন গ্রহণ করেন।

এ জনসভায় প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ছাড়া সবার উপস্থিতি দেখা গেছে।

এরই মধ্যে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, সভাপতি মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম মঞ্চে উপস্থিত হয়েছেন।

সকাল থেকেই জনসমাবেশের মাঠে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমেদ, সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজী আব্দুল গনী, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিনসহ স্থানীয় অন্যান্য নেতারা।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।