ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

আ.লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে: স্বাস্থ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
আ.লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে: স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি ও তার সঙ্গীরা যখন ক্ষমতায় ছিল মানিকগঞ্জের কোনো উন্নয়ন হয়নি। এ অঞ্চলে পাকা রাস্তা ছিল না, বাসা-বাড়িতে বিদ্যুৎ ছিল না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, মানিকগঞ্জেও উন্নয়ন হয়েছে। শেখ হাসিনা বলেছিলেন আপনারা আমাকে ভোট দিলে আপনাদের উন্নয়ন দেবো। তিনি কথা রেখেছেন। এ উন্নয়নের ধারা ধরে রাখতে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।  

রোববার (১১ ডিসেম্বর) বিকেলে শহরের মুক্তিযুদ্ধের বিজয়মেলা মাঠে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, ষড়যন্ত্র করছে কারা, যারা এ দেশের স্বাধীনতা চায় নাই, যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। বিএনপি-জামায়াত জোট শেখ হাসিনাকেও হত্যার চেষ্টা করেছিল। তারা পুনরায় পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার পাঁয়তারা করছে। সেজন্য আমাদের সবাইকে সব সময় সজাগ থাকতে হবে।

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল সালামের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এছাড়া আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, স্বাস্থ্যমন্ত্রী ও সম্মানিত জাতীয় পরিষদের সদস্য জাহিদ মালেক, সংসদ সদস্য (এমপি) নাঈমুর রহমান দূর্জয়, মমতাজ বেগম আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতারা।

সম্মেলনে আগামী তিন বছরের জন্য জেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনকে সভাপতি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল সালামকে পুনরায় নির্বাচিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।