ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আব্বাসের বাসায় খন্দকার মোশাররফসহ বিএনপি নেতারা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
আব্বাসের বাসায় খন্দকার মোশাররফসহ বিএনপি নেতারা

ঢাকা: বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাসের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে তার শাহজাহানপুরের বাসায় গেছেন দলটির জাতীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

রোববার (১১ ডিসেম্বর) রাতে তিনি মির্জা আব্বাসের সহধর্মিণী আফরোজা আব্বাসের সঙ্গে দেখা করে তার পরিবারের সদস্যদের ও কারাবন্দি মির্জা আব্বাসের খোঁজ খবর নেন।

এ সময় বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও বিএনপি ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্যাহ আমান, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রশীদ হাবীব, ড. খন্দকার মারুফ হোসেন, বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার, মির্জা আব্বাসের দুই ছেলে ভাসন ও আযান উপস্থিত ছিলেন।

এর আগে গ্রেফতার হওয়া বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে উত্তরার বাসায় যান ড. খন্দকার মোশাররফ হোসেন।

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
টিএ/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।