ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

রাজনীতি

সাপাহারে ১০ শিবির কর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
সাপাহারে ১০ শিবির কর্মী আটক

নওগাঁ: নাশকতা পরিকল্পনার অভিযোগে নওগাঁর সাপাহারে ১০ শিবির কর্মীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন স্থানীয়রা।  

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে উপজেলার গোয়ালা বাজার থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সাপাহারের বাগডাঙ্গা গ্রামের আব্দুস সামাদের ছেলে মোস্তাকিম, গৌরীপুর গ্রামের মুমিনুল ইসলামের ছেলে হাসান আলী, দক্ষিণ পাতাড়ী গ্রামের আবুল কাশেমের ছেলে ইয়াছিন হামিদ ও ইয়াছিন আরাফাত, পোরশা উপজেলার গাংঙ্গুরিয়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে ফুয়াদ হাসান, ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন গ্রামের জয়নালের ছেলে হালিম হোসেন, দিলালপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে আব্দুল্যা আল মামুন, পত্নীতলা উপজেলার হাশেমবেগপুর গ্রামের সুলতান মাহমুদের ছেলে রাকিব হাসান, রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার ওসমানপুর গ্রামের মোত্তালেবের ছেলে মোজাহেদুল ইসলাম, রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার জুগিশু গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আরিফ হাসান। আটক সবার বয়স ১৮-২০ বছরের মধ্যে বলে জানা গেছে।  

জানা গেছে, গোয়ালা বাজারে সকাল সাড়ে ৮টার দিকে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসকে ঘিরে নাশকতার পরিকল্পনার উদ্দেশে ৫০-৬০ জনের শিবির কর্মী বিভিন্ন দেশ ও সরকারবিরোধী স্লোগান দিয়ে একটি ঝটিকা মিছিল বের করে। এ সময় স্থানীয়রা ওই মিছিলে ধাওয়া দিয়ে ১০ শিবির কর্মীকে আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

বিষয়টি নিশ্চিত করে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবীর বাংলানিউজকে বলেন, আটক ১০ শিবির কর্মীকে জিঞ্জাসাবাদ করা হচ্ছে। তাদের ব্যাপারে আইনি প্রক্রিয়াও চলমান।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।