ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাজনৈতিক পুঁজি গুজব-অপপ্রচার: বকুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
রাজনৈতিক পুঁজি গুজব-অপপ্রচার: বকুল

নাটোর: নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, দেশের ১৬ কোটি মানুষের ভাগ্যোন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ। সরকারের এ সাফল্য মেনে নিতে না পেরে অপপ্রচার ও গুজব সন্ত্রাসে মেতে উঠেছে বিএনপি।

এটি তাদের রাজনৈতিক পুঁজি।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) বিকেলে নাটোরের লালপুর উপজেলা চংধুপইল ইউনিয়নের শোভ দিদারপাড়া গ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন চিত্র ও বিভিন্ন কর্মকাণ্ড জনসাধারণের মাঝে তুলে ধরার লক্ষ্যে আয়োজিত উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন অরেঞ্জের সভাপতিত্বে উঠান বৈঠকটি অনুষ্ঠিত হয়।

বকুল এ সময় আরও বলেন, করোনাভাইরাস মহামারি, আগুন সন্ত্রাসের মতো প্রাকৃতিক ও মনুষ্যসৃষ্ট দুর্যোগ মোকাবিলা করেই সাহসিকতার সাথে দেশ পরিচালনা করছেন বঙ্গবন্ধু কন্যা। বিএনপির আন্দোলনের হুমকিতে সরকার ভীত নয়। আন্দোলন কী, জানতে হলে আওয়ামী লীগের কাছে এসে বিএনপিকে শিখতে হবে।

বৈঠকে আরও বক্তব্য দেন বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু, গোপালপুর ডিগ্রি কলেজ অধ্যক্ষ বাবুল আখতার, আব্দুলপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক হিরেন্দ্রনাথ প্রামাণিক, আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন বাদশাসহ ইউনিয়নে দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।