ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাজশাহীর সমাবেশ সফল করতে বিএনপির প্রস্তুতি সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
রাজশাহীর সমাবেশ সফল করতে বিএনপির প্রস্তুতি সভা

সিরাজগঞ্জ: রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করতে সিরাজগঞ্জে দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রস্তুতি সভা করেছে বিএনপি।  

রোববার (২৯ জানুয়ারি) দুপুরে শহরের হোসেনপুর মহল্লার আল-মাহমুদ এভিনিউ ইকবাল হাসান মাহমুদ টুকু'র বাসায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন।

 

সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।  

জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ভিপি শামীম খানের সঞ্চালনায় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি ভিপি অমর কৃষ্ণ দাস, যুগ্ম সম্পাদক সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নুর কায়েম সবুজ, দফতর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ, সহ-দফতর সম্পাদক শেখ মো: এনামুল হক, তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক এম দুলাল উদ্দিন আহমেদসহ জেলা বিএনপির ১৮টি ইউনিট ও তার সকল অংগ ও সহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।