ঢাকা, বৃহস্পতিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

জাপার কর্মী সমাবেশ শনিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
জাপার কর্মী সমাবেশ শনিবার

ঢাকা: রাজধানীর জুরাইনে জাতীয় পার্টির (জাপা) কর্মী সমাবেশ আগামী শনিবার (১১ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন দলের চেয়ারম্যান জি এম কাদের।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী শনিবার বিকেল ৩টায় জুরাইন রেলগেট সংলগ্ন প্রধান সড়কে জাপা ঢাকা মহানগর দক্ষিণের শ্যামপুর-কদমতলী থানার উদ্যোগে এক কর্মী সমাবেশের আয়োজন করা হয়েছে।  

জাপার কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি এবং ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে অনুষ্ঠেয় কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের।

কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেবেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল।  

কর্মী সমাবেশ সফল করার লক্ষ্যে পার্টির সর্বস্তরের নেতাকর্মীদের যথা সময়ে  উপস্থিত হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।