ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তত্ত্বাবধায়ক সরকার নিয়ে ধানাই-পানাই আর না: হারুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
তত্ত্বাবধায়ক সরকার নিয়ে ধানাই-পানাই আর না: হারুন

রাজশাহী: তত্ত্বাবধায়ক সরকার গঠন নিয়ে আর কোনো ধানাই-পানাই চলবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ হারুন।  

তিনি বলেন, অনেক ধানাই-পানাই করেছেন।

এসব আর সহ্য করা হবে না। লুটপাট করতে করতে আপনারা দেশকে সর্বনাশের জায়গায় নিয়ে গেছেন। সময় কাছিয়ে এসেছে। তবে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি কোনো নির্বাচনে যাবে না, নির্বাচন মেনেও নেবে না। তত্ত্বাবধায়ক সরকার গঠনে আওয়ামী লীগকে বাধ্য করা হবে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে রাজশাহী মহনগরীর সাগরপাড়া বটতলা মোড়ে জেলা বিএনপি আয়োজিত পদযাত্রাপূর্ব সমাবেশে ক্ষমতাসীন দলকে উদ্দেশ্য করে এসব কথা বলেন বিএনপি নেতা হারুনুর রশীদ হারুন।

সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে বিএনপির সাবেক এমপি বলেন, আওয়ামী লীগের নেতা, এমপি ও মন্ত্রীদের শরীর থেকে এখন তেল বেরুচ্ছে। তাদের শরীর চকচক করছে। কিন্তু এ তেল ছুটে যাবে বলেও সতর্ক করেন তিনি।

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন- বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এরশাদ আলী ইশা ও রাজশাহী জেলা বিএনপির সদস্য সচিব বিশ্বনাথ সরকার।

এছাড়া জেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য দেন। এ সময় অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

পরে সেখান থেকে একটি পদযাত্রা বের করা হয়। পদযাত্রাটি মহানগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ এ পদযাত্রা ও সমাবেশ করে বিএনপি।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩ 
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।