ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি বরাবরই মিথ্যাচারের রাজনীতি করে: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
বিএনপি বরাবরই মিথ্যাচারের রাজনীতি করে: হানিফ

কুষ্টিয়া: বিএনপি বরাবরই মিথ্যাচারের রাজনীতি করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ১টায় কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে ছাত্রলীগের আয়োজনে স্বাধীনতার ইতিহাস ও এগিয়ে যাওয়া বাংলাদেশ শীর্ষক আলোচনা সভায় যোগ দিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি বরাবরই মিথ্যাচারের রাজনীতি করে। তাদের নেতা তারেক রহমানকে রাজনৈতিক নেতা হিসেবে না, মানুষ তাকে সন্ত্রাসী নেতা হিসেবে চেনে। এ দেশের মানুষ কোনো সন্ত্রাসীকে নেতা হিসেবে দেখতে চায় না।

হানিফ বলেন, তারা যে ১০ দফা দাবিতে আন্দোলন করছে সেই ১০ দফা হলো তারেক রহমানকে প্রতিষ্ঠিত করা। দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়ার মুক্তির দাবি। এছাড়া এ দাবির মধ্যে জনগণের কোনো কথা নেই। এ দাবি নিয়ে দেশবাসীও ভাবছে না। আওয়ামী লীগও ভাবছে না। যে দাবির সঙ্গে জনসম্পৃক্ততা নেই, সেই দাবি আদায়ও সফল হবে না।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার দৌলতপুর আসনের সংসদ সদস্য আ ক ম সারোয়ার জাহান বাদশা, কুমারখালী খোকসা আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জসহ দলীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।