ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বকশীগঞ্জে আওয়ামী লীগের অফিস ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেপসনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
বকশীগঞ্জে আওয়ামী লীগের অফিস ভাঙচুর বকশীগঞ্জে আওয়ামী লীগের অফিস ভাঙচুর

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামী লীগের অফিসে ভাঙচুর ও সাইনবোর্ড খোলে নিয়ে গেছে প্রতিপক্ষ গ্রুপ। এ নিয়ে চলছে চরম উত্তেজনা।

গত বছর ২৮ নভেম্বর বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে রদবদল হলে সাবেক উপজেলা আওয়ামী লীগের দেওয়া বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক পদের রদবদল করে।

নতুনভাবে কমিটির সভাপতি পদে আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক পদে আবুল হাসেমকে দায়িত্ব দেয় বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুরে দায়িত্ব পাওয়া সভাপতি আব্দুল মান্নানের নেতৃত্বে সাবেক আওয়ামী লীগের অফিসে ভাঙচুর চালিয়ে সাইনবোর্ড খুলে নেওয়া হয়।

এ সময় বেশ কিছু চেয়ার ও ব্যানার ভাঙচুর করে। পরে তারা বিক্ষোভ মিছিল বের করে এ হামলার বিচার চায়। এ নিয়ে চলছে চরম উত্তেজনা।

বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক লাবলু মণ্ডল বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাস করি। গঠনতন্ত্র বিশ্বাস করি। উপজেলা আওয়ামী লীগ অগঠনতান্ত্রিকভাবে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদককে বাদ দিয়েছে। আমরা এ সিদ্ধান্ত মানি না।

সাবেক সভাপতি হাফিজুর রহমান বাবু বলেন, দুপুরে আমিসহ নেতাকর্মীরা বসে ছিলাম। হঠাৎ করেই আব্দুল মান্নানের লোকজন অফিসে সাইনবোর্ডটি খুলে ফেলে। পরে অফিসে ঢুকে চেয়ার টেবিল ভাঙচুর করে। তারা সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মনোনয়ন প্রত্যাশী নুর মোহাম্মদের পক্ষে কাজ না করার হুমকি দেয়।

তবে অফিস ভাঙচুরের বিষয়টি অস্বীকার করেন দায়িত্ব পাওয়া সভাপতি আব্দুল মান্নান।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।