ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নারীরা এগিয়ে যাক চায় না বিএনপি-জামায়াত: শিক্ষামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
নারীরা এগিয়ে যাক চায় না বিএনপি-জামায়াত: শিক্ষামন্ত্রী বক্তক্য দিচ্ছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

চাঁদপুর: নারীরা এগিয়ে যাক বিএনপি-জামায়াত চায় না -বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।  

শুক্রবার (১০ মার্চ) সন্ধ্যায় চাঁদপুর শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে জেলা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

দীপু মনি বলেন, তারা (বিএনপি-জামায়াত) চায় না নারীরা শিক্ষিত, স্বাবলম্বী হউক। তারা চায় না নারীরা নিজে আত্মসম্মান নিয়ে বাঁচবার মতো সক্ষমতা লাভ করুক।

মন্ত্রী বলেন, একটি দেশের অর্ধেক জনগোষ্ঠী পেছনে পেলে রেখে কোনো একটি জাতি সামনে এগিয়ে যেতে পারে না। আপনার আমার একটি হাত কিংবা পা বেঁধে রেখে হাঁটতে বলে, সাঁতার দিতে বলে আমরা পারব? সেরকম একটি দেশের অর্ধেক জনগোষ্ঠী নারীকে পেছনে পেলে রেখে কোনো দিন দেশ আগাতে পারবে না। সে কারণে বিএনপি-জামায়াত আমলে দেশ আগায় না। বিপরীতে শেখ হাসিনার আমলে দেশ ও নারী পুরুষ সবাই সমান তালে এগিয়ে যায়।

সভায় সভাপতিত্ব করেন জেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যাপিকা মাসুদা নূর খান।

উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর মেয়র মো. জিল্লর রহমান ও জেলা যুব মহিলা লীগ নেত্রী কাউন্সিলর ফরিদা ইলিয়াসসহ মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।