ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

হত্যা ও মিথ্যার রাজনীতি করে বিএনপি: আইনমন্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
হত্যা ও মিথ্যার রাজনীতি করে বিএনপি: আইনমন্ত্রী 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, আমাদের যে প্রতিপক্ষ বিএনপি-জামাত তারা কিন্তু বাংলাদেশ বিশ্বাস করেনা। তাদের রাজনীতি হচ্ছে হত্যার রাজনীতি, তাদের রাজনীতি হচ্ছে মিথ্যার রাজনীতি।

 

হত্যা ও মিথ্যা দিয়েই তারা দল তৈরি করে রাজনীতি করে যাচ্ছে। ২০১৪ সালে নির্বাচনে তাদের নেতা খালেদা জিয়া এবং তারেক জিয়ার নেতৃত্বে অগ্নিসন্ত্রাস করেছিল। এ সহিংসতা তারা সব সময় করে যাচ্ছে।  

শুক্রবার (১০ মার্চ) বিকেলে উপজেলা পরিষদ অডিটরিয়ামে আইনমন্ত্রীর ছোট ভাই আরিফুল হক রনির ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

এ সময় মন্ত্রী আরও বলেন, জিয়াউর রহমান, এরশাদের শাসনামলে দেশকে বলা হতো তলাবিহীন ঝুড়ি ও মিসকিনের দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব দরবারে দেশ আজ উন্নয়নের রোল মডেল। তিনি নেতাদের এক্যবদ্ধ থেকে শেখ হাসিনার হাতকে শক্ত করে দেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার আহ্বান জানান।  

কসবা পৌর মেয়র গোলাম হাক্কানীর সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিমুল এহসান খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিনসহ অন্যরা।  

এসময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৯৪১ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।