ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

রাবির সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, জুন ৪, ২০২৩
রাবির সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক হাসিবুল ইসলাম শান্তকে বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলা পরিপন্থি ও অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকার দায়ে তাকে বহিষ্কার করা হলো।

রোববার (৪ জুন) বিকেলে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত অনুযায়ী জানানো যাচ্ছে যে, সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থি, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক হাসিবুল ইসলাম শান্তকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।  

এর আগে গত ৩০ মে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে হাসিবুল ইসলাম শান্তকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তার কাছ থেকে জালিয়াতির অর্থসহ বিভিন্ন তথ্য-উপাত্ত পাওয়া গেছে।

আর ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে ডিজিটাল নিরাপত্তা অ্যাক্ট- এ ১৬ জনকে আসামি করে মামলা করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এতে ছাত্রলীগ নেতাসহ গত ২৯ মে থেকে এখন পর্যন্ত মোট আট জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জুন ০৪, ২০২৩
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।