ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিশৃঙ্খলা না করে ধৈর্য ধারণের আহ্বান

স্টাফ করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
বিশৃঙ্খলা না করে ধৈর্য ধারণের আহ্বান

ঢাকা: মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর  মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই বিএসএসএমইউ এর ডি ব্লকের সামনে উৎসুক জনতা ভিড় করতে শুরু করে।  

সোমবার (১৪ আগস্ট) রাত সাড়ে নয়টার দিকে এ চিত্র দেখা যায়।

তবে হাসপাতালে কোন বিশৃঙ্খলা না করার জন্য সবার প্রতি আহ্বান জানান বাংলাদেশ ছাত্র শিবিরের সাবেক সভাপতি এবং মহানগর দক্ষিণ জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল দেলোয়ার হোসেন।

তিনি এ সময় উপস্থিতদের উদ্দেশে বলেন, আমাদের দলের স্পন্দন, আমাদের হৃদয়ের ডাক দেলাওয়ার হোসাইন সাঈদী আমাদের মাঝ থেকে বিদায় নিয়েছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। আমি সমস্ত অনুরাগী ভাইদের অনুরোদ করবো শোককে শক্তিতে পরিণত করুন। ধৈর্য ধারণ করুন। কোনো রকম বিশৃঙ্খলা করা যাবে না, এটি আমাদের বৈশিষ্ট নয়।  

তিনি আরও বলেন, দেলাওয়ার হোসাইন সাঈদীর মরদেহ আমরা নির্দিষ্ট স্থানে নিয়ে গিয়ে জানাজা করব। সে পর্যন্ত আপনারা ধৈর্য ধারণ করুন। এটি হাসপাতাল, অসংখ্য রোগী রয়েছে, তাদের যেন কোন সমস্যা বা কষ্ট না হয় সেদিকে সবার খেয়াল রাখতে হবে।

রাত ৮টা ৪০ মিনিটে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএসএমইউ) চিকিৎসাধীন অবস্থায় সাঈদী শেষ নিশ্বাস ত্যাগ করেন। কাশিমপুরে থাকা অবস্থায় রোববার বিকেলে বুকে ব্যথা অনুভব করছিলেন জামায়াতের এ নেতা। এরপরই তাকে হাসপাতালে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২৩০৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩ 
এইচএমএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।