ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

আগামী নির্বাচনে সুবিধাবাদীদের সমুচিত জবাব দেওয়া হবে: জাকের পার্টি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
আগামী নির্বাচনে সুবিধাবাদীদের সমুচিত জবাব দেওয়া হবে: জাকের পার্টি

মাদারীপুর: আগামী নির্বাচনে সুবিধাবাদী লোকদের সমুচিত জবাব দেওয়া হবে বলে জানিয়েছেন জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার।

শনিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা শহরের মুক্তিযোদ্ধা কমিউনিটি সেন্টারে মাদারীপুর জেলা কাউন্সিল ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শামীম হায়দার বলেন, যারা নিজেদের ভাগ্যের উন্নয়নে জনগণের সম্পদ লুণ্ঠনের চক্রান্ত করেছে সেই সব চক্রান্তকারীরা তাদের ষড়যন্ত্র সফল করতে বার বার নির্বাচনকে বিতর্কিত করেছে। তাই আগামী নির্বাচনে ওই সব সুবিধাবাদী লোকদের সমুচিত জবাব দেওয়া হবে। আমাদের ওপর দেশের জনগণের আস্থা আছে, তাই আগামী নির্বাচনে সব জনগণ গোলাপ ফুল মার্কায় ভোট দিবে।

তিনি বলেন, জাকের পার্টির ২১ লাখ নেতাকর্মী আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বাংলাদেশে কোনো ধরনের রক্তের হোলি খেলা হতে দেবে না।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর শাহাদাতের পরে বাংলাদেশে আর কোনো নিরপেক্ষ নির্বাচন হয়নি। আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে যদি কোনো ষড়যন্ত্র হয়, তাহলে সেই ষড়যন্ত্রের কালোমেঘ ১৮ কোটি মানুষের ভালোবাসার তুফানে নিশ্চিত উড়ে যাবে। জাকের পার্টির সঙ্গে বাংলাদেশের ১৮ কোটি মানুষ আছে। আমরা তাদের সঙ্গে নিয়েই দেশের পরিবর্তন আনব।

মাদারীপুর জেলা জাকের পার্টির সভাপতি আসাদুজ্জামান আজাদের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন জাকের পার্টির স্থায়ী কমিটির সদস্য মুরাদ হোসেন জামাল ও জেলা শ্রমিক ফন্টের সভাপতি নজরুল ইসলামসহ অন্যরা। মতবিনিময় সভা শেষে কাউন্সিলরদের ভোটে জেলা জাকের পার্টির সভাপতি আসাদুজ্জামান আসাদকে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে মাদারীপুর-২ আসনের জন্য মনোনীত করা হয়।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।