ঢাকা, শুক্রবার, ১৭ অগ্রহায়ণ ১৪৩০, ০১ ডিসেম্বর ২০২৩, ১৮ জমাদিউল আউয়াল ১৪৪৫

রাজনীতি

আ.লীগের শান্তি-উন্নয়ন সমাবেশে খসরু চৌধুরীর শোডাউন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
আ.লীগের শান্তি-উন্নয়ন সমাবেশে খসরু চৌধুরীর শোডাউন

ঢাকা: রাজধানীর উত্তরার আজমপুরে শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। সমাবেশে ব্যাপক শোডাউন করেছেন মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ও বিজিএমইএর পরিচালক মো. খসরু চৌধুরী সিআইপি।

সোমবার (২৫ সেপ্টেম্বর) বেলা দুইটায় অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ সঞ্চালনা করেন মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।
 
সমাবেশ চলাকালে শোডাউনে মো. খসরু চৌধুরীর সঙ্গে কয়েক হাজার নেতাকর্মী দেখা যায়। রাজধানীর দক্ষিণখান থেকে বিশাল মিছিল নিয়ে মহানগর উত্তর আওয়ামী লীগের শান্তি সমাবেশে যোগ দেন তিনি।  

সমাবেশে উপস্থিত গণমাধ্যম কর্মীদের খসরু চৌধুরী জানান, আওয়ামী লীগের সিদ্ধান্ত অনুযায়ী আগামী নির্বাচন পর্যন্ত মাঠে থাকবেন তিনি। আন্দোলনের নামে বিএনপি-জামায়াত নির্বাচনী পরিবেশ নষ্ট ও দেশে অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা অব্যাহত রেখেছে। এ অবস্থায় আওয়ামী লীগের ছাড় দেওয়ার সুযোগ নেই। যেকোনো মূল্যে তাদের ষড়যন্ত্র মোকাবিলা করেই দেশকে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের পথে এগিয়ে নেওয়াই হবে তার কাজ।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লেফট্যানেন্ট কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস. এম কামাল হোসেন ও মির্জা আজম।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
এমএমআই/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।