ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

রাজপথে এখনও কিছুই করতে পারিনি: দুদু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
রাজপথে এখনও কিছুই করতে পারিনি: দুদু সংগ্রহীত ছবি

ঢাকা: চেয়ারপারসন খালেদা জিয়ার ওপর নির্যাতনের প্রতিবাদে বিএনপি রাজপথে এখনও কিছুই করতে পারেনি বলে জানিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

সোমবার (০৯ অক্টোবর) খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে মহানগর বিএনপি ও উত্তর-দক্ষিণ কমিটি আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ওপর যেভাবে নির্যাতন করা হয়েছে, তার প্রতিবাদে যেভাবে আঘাত করার কথা ছিল আমরা কি সেভাবে আঘাত করতে পেরেছি? আমরা সেভাবে আঘাত করতে পারিনি।

তিনি বলেন, এখনও কিভাবে এই জালিম সরকার ক্ষমতায় টিকে থাকে? এই জালিম সরকারকে ক্ষমতার মসনদ থেকে না নামাতে পারলে সারাবিশ্বে আমাদের মাথা নত হয়ে যাবে।

তিনি আরও বলেন, এই রাষ্ট্রকে বাঁচাতে হলে জালিম সরকারকে ক্ষমতা থেকে নামাতে বাধ্য করতে হবে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারের সভাপতিত্বে এবং উত্তরের সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণের ভারপ্রাপ্ত সদস্য সচিব লিটন মাহমুদের সঞ্চালনায় এ সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২৩
টিএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।