ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

খালেদার চিকিৎসার দাবিতে আইনজীবীদের অবস্থান কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
খালেদার চিকিৎসার দাবিতে আইনজীবীদের অবস্থান কর্মসূচি

বরিশাল: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে ইউনাইটেড ল’ইয়ার্স ফ্রন্ট বরিশাল জেলা শাখা।

বুধবার (১১ অক্টোবর) বেলা ১টায় বরিশাল জেলা আইনজীবী সমিতি ভবনের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলা আইনজীবী ফোরামের সিনিয়র যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আজাদ হোসাইনের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আলী আহম্মেদ।

বক্তব্য রাখেন বরিশাল জাতীয়তাবী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট মহসিন মন্টু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, সহ-সভাপতি অ্যাডভোকেট নাজিম উদ্দিন পান্না, অ্যাডভোকেট শহীদ হোসেন, বরিশাল কোতোয়ালি বিএনপির সভাপতি অ্যাডভোকেট এনায়েত হোসেন বাচ্চু, অ্যাডভোকেট আলী হায়দার বাবুল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাফিজ আহমেদ বাবলু, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট তছলিম উদ্দিন, অ্যাডভোকেট অসিম কুমার বাড়ৈ প্রমুখ।

বক্তরা বলেন, আজ দেশের বিচারপতি সরকারি আইনজীবীদের লক্ষ্য করে যখন বলেন, আপনারা দেশটাকে জাহান্নাম বানিয়েছেন। এই কথার পর সরকারের যদি লজ্জা থাকে তাহলে অবিলম্বে দেশবাসীর স্বার্থে পদত্যাগ করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দেওয়াসহ দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করে জাতির কাছ থেকে কিছুটা পাপমোচন করতে পারে।

তারা আরও বলেন, যদি খালেদা জিয়ার চিকিৎসার অভাবে কিছু হয়, তাহলে শেখ হাসিনাসহ এই অবৈধ সরকার ও আওয়ামী লীগকে তার দায়ভার বহন করতে হবে।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ