ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

শেখ হাসিনা জনগণের জন্য আশীর্বাদ: খসরু চৌধুরী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
শেখ হাসিনা জনগণের জন্য আশীর্বাদ: খসরু চৌধুরী

ঢাকা: আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশের জনগণের জন্য আশীর্বাদ বলে জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী।

শনিবার (১৪ অক্টোবর) রাজধানীর কাওলা সিভিল এভিয়েশন মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

জনসভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মো. খসরু চৌধুরী বলেছেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশের জনগণের জন্য আশীর্বাদ। তিনিই বছরের প্রথমদিন শিক্ষার্থীদের বিনামূল্যে বই দিয়ে থাকেন। প্রবৃদ্ধি বজায় রেখে অর্থনীতির চাকা সচল রেখেছেন।

তিনি বলেন, শিশুমৃত্যুর হার কমানো, নারী শিক্ষায় অগ্রগতি ও নারীর অর্থনৈতিক-রাজনৈতিক ক্ষমতায়ন, মানবসম্পদ উন্নয়ন সূচকে বাংলাদেশের অগ্রগতি, উন্নয়নশীল দেশে উত্তরণ, সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় নানা ধরনের ভাতা দেওয়ার মাধ্যমে বিপুল সংখ্যক প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমানের উন্নয়ন ও সর্বজনীন পেনশন স্কিম চালু করেছেন।

নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ, মেট্রোরেল, ফ্লাইওভার, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, বঙ্গবন্ধু টানেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র ও অন্যান্য বিদ্যুৎকেন্দ্র নির্মাণ, সমুদ্রসীমা বিজয়, দেশে শতভাগ বিদ্যুতায়ন, বঙ্গবন্ধু স্যাটেলাইট, জিডিপির ক্রমবর্ধমান বৃদ্ধি, বিনিয়োগবান্ধব পরিবেশ বজায় রেখে অর্থনৈতিক অঞ্চল নির্মাণ ইত্যাদি অভূতপূর্ব সাফল্যের পর বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়ন বিস্ময়। এসব কিছু শেখ হাসিনারই অর্জন, দেশের মাটি ও মানুষের অর্জন বলেও মন্তব্য করেন তিনি।

জনসভায় ৩০ হাজারের অধিক নেতা-কর্মী নিয়ে উপস্থিত হন মো. খসরু চৌধুরী। সবাই নেচে-গেয়ে উৎসবমুখর পরিবেশের মধ্যে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন গোটা এলাকা।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এমএমআই/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।