ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

সরকার পদত্যাগ করতে বাধ্য হবে: দুলু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
সরকার পদত্যাগ করতে বাধ্য হবে: দুলু

নওগাঁ: বিএনপির চলমান আন্দোলনের জেরে সরকার পদত্যাগ করতে বাধ্য হবে বলে মন্তব্য করেছেন দলটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

রোববার (১৫ অক্টোবর) দুপুরে নওগাঁ জেলা বিএনপি কার্যালয়ে ঢাকার মহাসমাবেশকে সফল করতে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, গত ১৫ বছর ধরে তত্ত্বাবধায়ক সরকার বা নিরপেক্ষ সরকারের দাবিতে আমরা আন্দোলন চালিয়ে যাচ্ছি। সরকার তত্ত্বাবধায়ক সরকার বা নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর না করা পর্যন্ত বিএনপিসহ সমমনা সব দলের এক দফার আন্দোলন চলবে। চলমান আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে আমরা সরকারকে পদত্যাগ করতে বাধ্য করব এবং সরকার পদত্যাগ করতে বাধ্য হবে।

তিনি বলেন, জনগণ জানে গত ২০১৪ এবং ২০১৮ সালে দেশে কোনো ভোট হয় নাই, কোনো ভোটার ভোট কেন্দ্রে যায় নাই। তারা জোর করে ১৫ বছর ধরে রাষ্ট্রীয় ক্ষমতায় আছে। এখন আমেরিকা-ইউরোপসহ পুরো পৃথিবী বাংলাদেশের জনগণের পাশে দাঁড়িয়েছে। আমরা আশা করছি, আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হবে।

জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক নান্নুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম টুকু, জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ, যুগ্ম আহ্বায়ক আমিনুল হক বেলাল, যুগ্ম আহ্বায়ক শেখ রেজাউল ইসলাম রেজু, যুগ্ম আহ্বায়ক মামুনুর রহমান রিপন, শফিউল আজম (ভিপি) রানাসহ জেলা, উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সব অঙ্গ সংগঠনের সিনিয়র নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।