ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

জাপা চুয়াডাঙ্গা জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
জাপা চুয়াডাঙ্গা জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের দলীয় গঠনতন্ত্রের ক্ষমতাবলে এবং মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক চুন্নুর সুপারিশে অ্যাডভোকেট মো. সোহরাব হোসেনকে সভাপতি ও অ্যাডভোকেট রবিউল ইসলামকে সাধারণ সম্পাদক করে জাপা চুয়াডাঙ্গা জেলার ১১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছেন।

সোমবার (১৬ অক্টোবর) জাপা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, চুয়াডাঙ্গা জেলার তাসমীন নূর কমিউনিটি সেন্টারে জাতীয় পার্টি চুয়াডাঙ্গা জেলা শাখার এক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যানের বিশেষ সহকারী মীর আবদুস সবুর আসুদ এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু।  

সম্মেলনে আসা কাউন্সিলর ও ডেলিগেটরা সর্বসম্মতিতে জাতীয় পার্টি চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি পদে সোহরাব হোসেন ও সাধারণ সম্পাদক পদে রবিউল ইসলামের নাম প্রস্তাব করেন।

উপরোক্ত প্রস্তাবনার আলোকে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের দলীয় গঠনতন্ত্রে প্রদত্ত ক্ষমতাবলে এ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন, যা ইতোমধ্যে কার্যকর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।