ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নরসিংদীতে শিবিরের ৩ কর্মী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
নরসিংদীতে শিবিরের ৩ কর্মী গ্রেপ্তার

নরসিংদী: নরসিংদীতে নাশকতামূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে শিবিরের তিন কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ অক্টোবর) তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাত দেড়টার দিকে নরসিংদীর গাবতলী জামেয়া কাসেমিয়া কামিল মাদরাসার শিক্ষক মকবুল হোসেনের বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- রায়পুরার বাচ্চু মিয়ার ছেলে মো. বিল্লাল হোসাইম (২২), মনোহরদীর সানা উল্লার ছেলে শফিকুল ইসলাম (১৯) ও একই উপজেলার আতাউর রহমানের ছেলে আরাফাত (১৯)। তারা সবাই নরসিংদী জামেয়া কাসেমিয়া কামিল মাদরাসার বিভিন্ন বর্ষের শিক্ষার্থী।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. আবুল কাশেম ভূইয়া বলেন, নরসিংদীর গাবতলী মাদরাসা এলাকায় মাদরাসাশিক্ষক ও জেলা জামায়াতের কোষাধ্যক্ষ মকবুল হোসেনের বাড়ি থেকে তিনজনকে নাশকতা মামলায় গ্রেপ্তার করা হয়। মামলার ঘটনায় জড়িত থাকার স্বপক্ষে তদন্তকালে প্রাপ্ত সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়। আসামিদের ৩ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ আদালতে পাঠানো হলে আদালত তাদের জেলহাজতে পাঠিয়েছে। আগামী রোববার (২৯ অক্টোবর) মামলায় রিমান্ড শুনানি হবে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।