ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

বিএনপি ২৮ তারিখের ক্ষতি ৮ বছরে পোষাতে পারবে না: কাদের সিদ্দিকী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
বিএনপি ২৮ তারিখের ক্ষতি ৮ বছরে পোষাতে পারবে না: কাদের সিদ্দিকী বক্তব্য রাখছেন বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী। ছবি: বাংলানিউজ

গাজীপুর: ঢাকায় গত ২৮ অক্টোবরের সমাবেশ ঘিরে বিএনপির নেতা-কর্মীদের সহিংসতার প্রসঙ্গ টেনে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বলেছেন, ২৮ অক্টোবরের কারণে যে মাত্রায় ক্ষতিগ্রস্ত হয়েছেন, আট বছরেও এই ক্ষতি পোষাতে পারবেন না।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেলে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা এলাকায় উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, আপনারা আন্দোলন করছেন করেন। কে না করছে? কিন্তু গাড়ি-গুড়ি পুইড়েন না, লাভ হবে না। আপনারা ২৮ তারিখের পর যে ক্ষতিগ্রস্ত হয়েছেন আট বছরেও এই ক্ষতি পোষাতে পারবেন না। আমেরিকার সাপোর্ট নিয়ে আপনারা সরকারে যাবেন? আমরা আমেরিকার সাপোর্ট কেন নিতে যাবো? বিধর্মী আমেরিকা মারছে হামাসকে। আর আমেরিকার প্রেসিডেন্ট বলছেন, ওদের নিপাত না করা পর্যন্ত তিনি ছাড়বেন না। যে মুসলিম হত্যাকারী তার পক্ষে বিএনপির পক্ষে ধানের শীষে মুসলমানরা ভোট দেবে, আমি তো মনে করি না।  

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের উদ্দেশে কাদের সিদ্দিকী বলেন, আপনি আমেরিকার প্রেসিডেন্ট, আপনি বাংলাদেশের প্রেসিডেন্ট নন। আপনার রাষ্ট্রদূতকে (পিটার হাস) এতো দৌড়াদৌড়ি করতে দিচ্ছেন কেন? ওনার বাংলাদেশে কী কাজ?

কৃষক শ্রমিক জনতা লীগের শ্রীপুর উপজেলার আহ্বায়ক মো. আ. হামিদের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম দেলোয়ার। এসময় দলের স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
আরএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।