ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আ. লীগের মনোনয়ন পেলেন মায়া-নানক-রহমান-নাছিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
আ. লীগের মনোনয়ন পেলেন মায়া-নানক-রহমান-নাছিম

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলের হেভিওয়েট নেতা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসাইন চৌধুরী মায়া, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে নৌকা প্রতীকের প্রার্থীদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ঘোষণা অনুসারে চাঁদপুর-২ আসন থেকে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ঢাকা-১৩ থেকে জাহাঙ্গীর কবির নানক, ফরিদপুর-১ থেকে আব্দুর রহমান, ঢাকা-৮ থেকে আফম বাহাউদ্দিন নাছিম।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনের মধ্যে ২৯৮ আসনে নৌকা প্রতীকের প্রার্থীদের নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ। দুটি আসন কুষ্টিয়া-২ এবং নারায়ণগঞ্জ-৫ আসনে প্রার্থী ঘোষণা করা করা হয়নি।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। অংশগ্রহণকারী প্রার্থীদের নির্বাচন কমিশনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ আগামী ৩০ নভেম্বর।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
এমইউএম/এসকে/এইচএ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।