ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

রাঙামাটিকে আন্তর্জাতিক মানের পর্যটন নগরী গড়ে তোলা হবে: এমপি দীপংকর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
রাঙামাটিকে আন্তর্জাতিক মানের পর্যটন নগরী গড়ে তোলা হবে: এমপি দীপংকর

রাঙামাটি: জেলার সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেছেন, যদি পুনরায় বিজয়ী হতে পারি তাহলে রাঙামাটিকে আন্তর্জাতিক মানের পর্যটন নগরী গড়ে তোলা হবে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এমপি বলেন, রাঙামাটিতে কৃষি কলেজ, ইঞ্জিনিয়ারিং কলেজ স্থাপন করা হবে। চট্টগ্রামের রাউজান থেকে রাঙামাটি পর্যন্ত চার লেনের সড়ক নির্মাণ এবং রেল যোগাযোগ ব্যবস্থা করা হবে।

তিনি জয়ের বিষয়ে আশাবাদী হয়ে বলেন, আওয়ামী লীগের উন্নয়ন দেখে জনগণ আমাদের ভোট দেবে।

এ সময় মহিলা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, হাবিবুর রহমান, হাজী কামাল উদ্দীনসহ দলটির অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে জানানো হয়, এইবার রাঙামাটি আসনে সর্বমোট পাঁচজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন এবং সর্বশেষ দুপুর ২টা পর্যন্ত মোট চারজন মনোনয়নপত্র জমা দেন।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।