ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির বিজয় র‌্যালিতে নেতাকর্মীদের ঢল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
বিএনপির বিজয় র‌্যালিতে নেতাকর্মীদের ঢল

ঢাকা: মহান বিজয় দিবসে বর্ণাঢ্য বিজয় র‌্যালি করেছে বিএনপি। শনিবার (১৬ ডিসেম্বর) দুপুর ২টার পর রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি শুরু হয়।

এটি শেষ হয় মালিবাগ গিয়ে।

র‌্যালিতে অংশ নিতে বেলা সাড়ে ১১টা থেকে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হন বিএনপির নেতাকর্মীরা। ঢাকার বিভিন্ন ওয়ার্ড ও থানার নেতাকর্মীরা ব্যানার ফেস্টুন, জাতীয় ও দলীয় পতাকা নিয়ে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নয়াপল্টনে আসেন। সময় বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের পদচারণায় নয়াপল্টন সরগরম হয়ে উঠে।

নয়াপল্টনে নেতাকর্মীদের ঢলে স্লোগানও হচ্ছিল প্রচুর। ‘সরকারের পতন না হলে ঘরে ফিরে যাবো না’সহ নানা স্লোগান দেন তারা।

র‌্যালির পর সংক্ষিপ্ত সমাবেশ করবে বিএনপি। এ লক্ষ্যে কার্যালয়ের সামনে মাইক স্থাপন করা হয়েছে। সমাবেশের জন্য পিক-আপ ট্রাকের ওপর অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে।

বিএনপির বিজয় র‌্যালিকে ঘিরে নয়াপল্টনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দলটির কেন্দ্রীয় কার্যালয়সহ নয়াপল্টনের বিভিন্ন অলি-গলিতে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পাশাপাশি সাদা পোশাকেও বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দেখা গেছে। পুলিশ বলেছে, বিজয় র‌্যালি থেকে যেন কোনো ধরনের অপ্রীতিকর অবস্থার সৃষ্টি না হয়, সেদিকে তারা খেয়াল রাখছে।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
টিএ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।