ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

এবারের নির্বাচন বাঙালির অস্তিত্ব রক্ষার: খোকন সাহা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
এবারের নির্বাচন বাঙালির অস্তিত্ব রক্ষার: খোকন সাহা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে একটি গতানুগতিক নির্বাচন বিবেচনা না করে বাংলাদেশ ও বাঙালি জাতির অস্তিত্ব রক্ষার নির্বাচন হিসেবে গুরুত্ব দিতে নেতা-কর্মীদের অনুরোধ জানিয়েছেন।

শনিবার (২৪ ডিসেম্বর) আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান বক্তা হিসেবে তিনি এ অনুরোধ জানান।

খোকন সাহা বলেন, বাংলাদেশের মানচিত্রের ওপর শকুনের নজর পড়েছে। তাদের দৃষ্টি সেন্টমার্টিন দ্বীপসহ আমাদের জলসীমার ওপরে। বাঙালি বীরের জাতি। দ্বাদশ সংসদ নির্বাচনে সারা দেশে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিপুল ভোট জয়যুক্ত করে আবারও আমাদের নেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় এনে ওইসব শকুনদের দেশ থেকে বিতাড়িত করতে হবে।

নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, বাবু এ এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। গত ১৫ বছর বাবু আড়াইহাজারের মানুষের সেবা করেছেন। আমি আশা করছি, আগামী নির্বাচনে আড়াইহাজারের মানুষ বাবুকে বিপুল ভোটে জয়ী করবেন। আপনারা যুবলীগের নেতা-কর্মীরা ভোটকেন্দ্রে বিপুল সংখ্যক ভোটারের উপস্থিতি নিশ্চিত করবেন। প্রয়োজনে প্রতি ২০০ জন নারী ও পুরুষ ভোটারের জন্য দুজন করে কর্মী মাঠে থেকে কাজ করবেন। প্রতিটি কেন্দ্র ৬০ থেকে ৮০ শতাংশ ভোটারের ভোট দেওয়া নিশ্চিত করতে হবে। এটিকে আপনারা চ্যালেঞ্জ হিসেবে নিয়েই মাঠে কাজ করবেন। আশা করি, যুবলীগের নেতা-কর্মীরা যেকোনো প্রতিকূল পরিস্থিতিতে চ্যালেঞ্জ মোকাবিলা করার সক্ষমতা রয়েছে।

বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে শান্তিপূর্ণভাবে। নির্বাচনে কারো বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না। সবাইকে ধৈর্য ধারণ করে নির্বাচনী কাজ করার আহ্বান জানান বাবু।

তিনি বলেন, আমাদের নেত্রী সারা দেশে উন্নয়ন করেছেন। নেত্রীর উন্নয়নের ছোঁয়া আমাদের এলাকায় দৃশ্যমান।

উপজেলা যুবলীগের সভাপতি আহমেদুল কবির উজ্জ্বলের সভাপতিত্ব ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা তাঁতীলীগের যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন, ভিপি ও সাবেক ছাত্রলীগ নেতা নাঈম আহমেদ মোল্লা।

এতে আরও বক্তব্য দেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান, নারায়ণগঞ্জ মহানগর তাঁতীলীগের আহ্বায়ক চৌধুরী এইচ এম  শাহেদ, আড়াইহাজার উপজেলা তাঁতীলীগের সভাপতি মো. সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. বাবুল হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।