ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সংসদে গিয়ে জনগণের অধিকারের কথা বলতে চাই: বিএনএম মহাসচিব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
সংসদে গিয়ে জনগণের অধিকারের কথা বলতে চাই: বিএনএম মহাসচিব

চাঁদপুর: বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) মহাসচিব ড. মো. শাহজাহান বলেছেন, কোনো রকম ঘাত প্রতিঘাতে আমরা বিশ্বাস করি না। চিরকাল মানুষের অধিকার আদায়ে সংগ্রাম করেছি।

এই ধারা অব্যাহত রাখতে সংসদে গিয়ে এই অঞ্চলের জনগণের অধিকারের কথা বলতে চাই। মানুষ যেমন উন্নয়ন চায়, তেমনি সম্মান নিয়েও বাঁচতে চায়। জনপ্রতিনিধিদের কাছে গিয়ে নিজের কষ্টের কথা বলার সুযোগ চায়।

রোববার (২৪ ডিসেম্বর) দিনব্যাপী চাঁদপুরের ফরিদগঞ্জ নির্বাচনী এলাকায় গংসংযোগকালে বক্তব্য দিতে গিয়ে তিনি একথা বলেন।

তিনি বলেন, প্রতিটি মানুষকে যথাযথ সম্মান দেওয়া আমার অভ্যাস। আমি মানুষকে সম্মান করতে জানি এবং কষ্টও বুঝি। দিন বদলের আকাঙ্ক্ষা পূরণে এবার নোঙ্গর প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ করছি। ফরিদগঞ্জের মানুষকে একটি মডেল এবং আধুনিক জীবনে বসবাসযোগ্য উপজেলা উপহার দিতে চাই।

শাহজাহান বলেন, আমি আপনাদের সবার দোয়া চাই। নোঙ্গর হচ্ছে আমার প্রতীক। ফরিদগঞ্জসহ সারা বাংলাদেশে পরিবর্তনের যেই হাওয়া লেগেছে, তা বাস্তবায়িত করতে ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিয়ে প্রমাণ করতে হবে।

তিনি আরও বলেন, সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় এবং প্রচারপত্র বিলি করার সময় অনেকেই আমাকে বলেন, আমরা এমপি হিসেবে এমন একজন ভালো মানুষকে দেখতে চাই, যিনি মানুষকে সম্মান করবেন। অন্যের কথার দাম দেবেন। শুধু উন্নয়ন করব বললে হবে না।

তিনি এই দিন সকালে উপজেলা সদর নির্বাচনী কার্যালয় থেকে গণসংযোগের উদ্দেশ্যে বের হন। নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বেলা সাড়ে ১১টায় ফরিদগঞ্জ আলিয়া মাদরাসায় গণসংযোগ করেন। এরপর গাজীপুর বাজার, রাধামার্কেট, মদনেরগাঁও ও চান্দ্রা বাজারে আগত সাধারণ মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে বিএনএমের নোঙ্গর মার্কায় ভোট প্রার্থনা করেন। একই সময় তিনি নিজের সংক্ষিপ্ত পরিচিতি এবং দেশ-বিদেশে তার সামাজিক, সাংস্কৃতিক, সাংগঠনিক ও রাজনৈতিক বিভিন্ন কাজের বিবরণ উল্লেখিত লিফলেট বিতরণ করেন।

গণসংযোগকালে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন-বিএনএমর নেতাকর্মী ও উল্লেখিত এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ড. মো. শাহজাহান চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসন থেকে নোঙ্গর প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে রয়েছেন বর্তমান এমপি ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এবং স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।