ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

যশোর-২: নৌকায় সমর্থন জানিয়ে সরে গেলেন স্বতন্ত্র প্রার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
যশোর-২: নৌকায় সমর্থন জানিয়ে সরে গেলেন স্বতন্ত্র প্রার্থী

যশোর: নৌকার যশোর-২ আসনে (ঝিকরগাছা-চৌগাছা) নৌকার প্রার্থী ডা. তৌহিদুজ্জামান তুহিনকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম হাবিবুর রহমান।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে প্রেসক্লাব যশোর মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

এ সময় যশোর-২ আসনের নৌকার প্রার্থী ডা. তৌহিদুজ্জামান তুহিনও উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলে অঙ্গীকার করে এসএম হাবিবুর রহমান বলেন, নৌকা প্রতীকের বর্তমান কান্ডারি সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নিজেও নৌকার ভোট চাইছেন। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে ত্বরান্বিত ও স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকার কোনো বিকল্প নেই। সেই সাথে প্রধানমন্ত্রীর শেখ হাসিনারও কোনো বিকল্প নেই। তাই আমি মনেপ্রাণে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) থেকে সরে দাঁড়াচ্ছি। একই সাথে জননেত্রী শেখ হাসিনা মনোনীত দলীয় প্রার্থী ডা. তৌহিদুজ্জামান তুহিনকে অকুণ্ঠ সমর্থন জানিয়ে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়িয়ে দলীয় প্রতীক নৌকার পক্ষে নির্বাচন করতে চাই।

তিনি আরও বলেন, যারা নৌকার প্রধানমন্ত্রী দেখতে চান, নেত্রীকে যারা ভালোবাসেন, আমাকে যারা ভালোবাসেন তাদের উদ্দেশ্যে আপনাদের লেখনীর মাধ্যমে বলতে চাই, দেশের এমন কঠিন চ্যালেঞ্জের সময় দলের বৃহত্তর স্বার্থে আমাদের ত্যাগ স্বীকার করা মহত্বের কাজ। তাই দ্বিধা-দ্বন্দ্ব ভুলে আমার সকল কর্মী ও সমর্থককে নৌকা প্রতীকের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে আগামী ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে যশোর-২ (চৌগাছা ঝিকরগাছা) আসনে জয়ী করতে হবে। নৌকায় ভোট দিন দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিন—এই হোক সবার স্লোগান।

সংবাদ সম্মেলনে উপস্থিতি ছিলেন ঝিকরগাছা উপজেলার চেয়ারম্যান মনিরুল ইসলাম, ঝিকরগাছা পৌরসভার মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, চৌগাছা উপজেলা চেয়ারম্যান মোস্তানিচুর রহমান, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান বাবুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
ইউজি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।