ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

প্রচারণা শেষে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা বিতরণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
প্রচারণা শেষে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা বিতরণের অভিযোগ

ফেনী: ফেনী-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর নির্বাচনী পথসভা শেষে শর্শদি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জানে আলম ভূঞার বিরুদ্ধে টাকা বিতরণের অভিযোগ উঠেছে।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে ইউনিয়নের জাহানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, ফেনী-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী নিজাম উদ্দিন হাজারী সোমবার থেকে নৌকা প্রতীকের গণসংযোগ শুরু করেছেন। তারই অংশ হিসেবে সকাল থেকে সদর উপজেলার নোয়াবাদ, মোহাম্মদ আলী বাজার, নিমতলা, শর্শদি বাজার, আবুপুরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা গেছে, শর্শদি ইউনিয়নে পথসভা শেষে জাহানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে নারীদের হাতে নগদ টাকা দেন ইউপি চেয়ারম্যান জানে আলম ভূঞা। অনেকের হাতে ছিল এমপির ছবি সম্বলিত রঙিন প্যাকেটের খাবার। এ সময় উপস্থিত নারী-পুরুষদের খাবারের প্যাকেট নিয়ে কাড়াকাড়ি করতে দেখা যায়।

এ প্রসঙ্গে শর্শদি ইউপির চেয়ারম্যান জানে আলম ভূঞা বলেন, এ ধরনের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। এলাকার চেয়ারম্যান হিসেবে আমার প্রতি সাধারণ মানুষের সব সময় একটি আবদার থাকে। সেই সুবাদে আজও নির্বাচনী পথসভা শেষে সুবিধাবঞ্চিতদের সহযোগিতা করেছি। এটির সঙ্গে নির্বাচন বা আওয়ামী লীগের প্রার্থীর কোনো বিষয় জড়িত না। এ ছাড়া খাবার বিতরণের বিষয়েও আমি বা আমাদের দলীয় কেউ অবগত না।  

এ ব্যাপারে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আচরণবিধি পর্যবেক্ষণে নির্বাচনী অনুসন্ধান টিম কাজ করছে।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।