ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

বিএনপি নেতারা কথা দিয়েছেন ভোট দেবেন: সেলিম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
বিএনপি নেতারা কথা দিয়েছেন ভোট দেবেন: সেলিম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ বিএনপির নেতারা কথা দিয়েছেন, তারা সমর্থন দেবেন, ভোট দেবেন—এমন দাবি করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির প্রার্থী এ কে এম সেলিম ওসমান।

এবারের নির্বাচন গণতন্ত্রের নির্বাচন, শেখ হাসিনার নির্বাচন বলে উল্লেখ করে তিনি বলেন, আমার জন্য দল বলে কিছু নেই।

বাংলাদেশের কোথাও এমনটা হয়নি। আমার অনুষ্ঠানে আওয়ামী লীগই নয়, বিএনপির লোকজনও উপস্থিত হয়েছেন। নারায়ণগঞ্জে বিএনপির নেতারা আমাকে কথা দিয়েছেন, তারা বলেছেন—আমাকে সমর্থন দেবেন, গোষ্ঠী নিয়ে ভোট দেবেন, নারায়ণগঞ্জে কোনো বাধা সৃষ্টি করবেন না।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৪ নং ওয়ার্ডে এক উঠান বৈঠকে অংশ নিয়ে এসব কথা বলেন সেলিম ওসমান।

তিনি বলেন, আমার এলাকার মায়েরা মনে মনে বলেন—ভোট চেয়ে যাও খালি, গ্যাস দাও না! তখন গ্যাস দিয়ে এত ইন্ডাস্ট্রি চলত না। আমাদের দেশে একশ বছরের গ্যাস ছিল। বঙ্গবন্ধু আমাদের সেই গ্যাস দিয়েছিলেন। আমরা সেটা এতই ব্যবহার করলাম। রান্নার গ্যাস দিয়ে কাপড় শুকালাম। আমরা সেই গ্যাস এখন পাই না। তবুও বলি গ্যাস আসবে। আমরা গ্যাসের অপচর করব না। সঠিকভাবে ব্যবহার করব।

সেলিম ওসমান বলেন, পানির সমস্যা ও জলাবদ্ধতার সমস্যা রয়েছে। আমার আদরের ছোটবোন সেলিনা হায়াৎ আইভি, আপনারা তাকে মেয়র বানিয়েছেন। আমি তার সাথে এবার দেখা করেছি সবার আগে। তাকে বললাম আমি আমার নারায়ণগঞ্জকে গ্যাঞ্জামমুক্ত বানাতে চাই।

তিনি আরও বলেন, আগুনসন্ত্রাসীরা এখন লিফলেট বিলি করে, ভোট দিতে যাবেন না। ভোট আপনার অধিকার। গতবার নির্বাচনে আসল কয়টা সিটও পেল। ওদের মহাসচিবও সিট পেয়েছে কিন্তু আসল না। ওদের এমপিরা বেতন তুলল জমি নিল, নিয়ে দশ দফা দিয়ে বলে সংসদে থাকব না। আরে ব্যাটা, সংসদে থাকবে না তো ওগুলো নিল কেন?

জাতীয় পার্টির এই প্রার্থী বলেন, লন্ডনে বসে মানুষকে অশান্তিতে রাখবে, এটা কী ঠিক? বিএনপির একটা অংশ ভোটে যেতে চেয়েছিল। কিন্তু তিনি চান না। তিনি জানেন, যতদিন শেখ হাসিনা আছে, আওয়ামী লীগ আছে তার আর লন্ডন থেকে আসা হবে না। তার মা যতদিন না মরবে ততদিন তো তিনি আসনও পাবেন না। তিনি অপেক্ষায় আছেন কবে আওয়ামী লীগ সরবে, কবে ওনার মা মরবে।

সেলিম ওসমান আরও বলেন, নারায়ণগঞ্জে আওয়ামী লীগের একটা অংশ আছে তার ভোট আমি পাব না। বাংলাদেশে একটা সিট রেখে দেওয়া হয়েছে শুধু। বলা হয়েছে ঘরের ছেলে ঘরে থাকুক। আমার বড় ভাই নাসিম ওসমানকেও এখানে নির্বাচিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।