ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে: পররাষ্ট্রমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে: পররাষ্ট্রমন্ত্রী

সিলেট: নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে বলে দাবি করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সিলেট নগরীর কাজিরবাজার এলাকায় নির্বাচনী প্রচারণার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ দাবি করেন।

সিলেটে শিল্পাঞ্চল গড়ে তোলা হবে। পাশাপাশি সিলেট-ঢাকা রেলযোগাযোগ উন্নত করা হবে বলেও এ সময় প্রতিশ্রুতি দেন তিনি।

ড. মোমেন বলেন, আওয়ামী লীগ আবার সরকার গঠন করতে পারলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন, তা বাস্তবায়ন করা হবে। সিলেটকে বন্যার কবল থেকে রক্ষা করতে, নদী ভাঙন রোধ করতে পদক্ষেপ নেওয়া হবে।  

এর আগে সকাল ১০টায় ড. মোমেন প্রচারণা শুরু করেন। এ সময় তার সঙ্গে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এ সময় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন মন্ত্রী। আগামী ৭ জানুয়ারি উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে তিনি ভোটারদের ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানান। পরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন ড. মোমেন। এ সময় নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে বলে দাবি করেন তিনি।

সিলেট-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন ড. মোমেন।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।