ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

কূটকৌশল করে লাঙ্গলের জয় ঠেকানো যাবে না: বাবলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
কূটকৌশল করে লাঙ্গলের জয় ঠেকানো যাবে না: বাবলা

ঢাকা: কোনো কূটকৌশল করে ঢাকা-৪ আসনে লাঙ্গলের জয় ঠেকানো যাবে না বলে জানিয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনে দলটির মনোনীত প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দিনব্যাপী নির্বাচনী প্রচারণার সময় ভোটারদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

বাবলা বলেন, শ্যামপুর-কদমতলীর যে এলাকায়ই গণসংযোগ করতে গিয়েছি সবাই আমাকে বলেছে, সুষ্ঠু ভোটের নিশ্চয়তা দেন। অর্থাৎ ভোটারা অবাধ ভোট নিয়ে শঙ্কিত। কিন্তু আমি বলতে চাই, কোনো কূটকৌশল করে ঢাকা-৪ আসনে লাঙ্গলের জয় ঠেকানো যাবে না।  

তিনি বলেন, গণতন্ত্রকে শক্তিশালী করতে এবং সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষায় জাতীয় পার্টি নির্বাচনে অংশ নিয়েছে। কিন্তু সরকার যদি নিরপেক্ষ নির্বাচন আয়োজন করতে ব্যর্থ হয় তাহলে প্রশ্নবিদ্ধ হবে গণতন্ত্র, প্রশ্নবিদ্ধ হবে সাংবিধানিক ধারা। তাই, দেশ ও গণতন্ত্রের স্বার্থে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন সরকারকে উপহার দিতে হবে।

গণসংযোগকালে বাবলার সঙ্গে আরও উপস্থিত জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সালমা হোসেন, কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সুজন দে, শাহনাজ পারভীন, ইব্রাহিম মোল্লা, কাউসার আহমেদ, শামসুজ্জামান কাজল, সুলতানা আহমেদ লিপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

এরআগে, বাবলা লাঙ্গল মার্কায় ভোট চেয়ে সকালে কদমতলী থানার ৫৩ নম্বর ওয়ার্ডের ঋষিপাড়া ও ইসলামাবাদ এলাকায় গণসংযোগ করেন। বিকেলে শ্যামপুর থানার ৪৭ নম্বর ওয়ার্ডে ডিআইটি প্লট চত্বরে, সন্ধ্যায় জুরাইন রেলগেইট এবং রাতে ৫৪ নম্বর ওয়ার্ডের হাফেজনগর এলাকায় পথসভা করেন।  

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এসএমএকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।