ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচন বন্ধে দেশি-বিদেশি ষড়যন্ত্র হচ্ছে, নেত্রীর নিরাপত্তা সবচেয়ে বড় বিষয়: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
নির্বাচন বন্ধে দেশি-বিদেশি ষড়যন্ত্র হচ্ছে, নেত্রীর নিরাপত্তা সবচেয়ে বড় বিষয়: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, আমাদের মা জননেত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রে আলোচনা হয়েছে। এখনও নির্বাচন বন্ধ করতে ষড়যন্ত্র হচ্ছে।

শুধু দেশি নয় অনেক বিদেশি শক্তি আছে। মাননীয় প্রধানমন্ত্রী এটা বলে দিয়েছেন। শেষ মিটিংটা কোথায় হবে সেটা সিনিয়র নেতারা বসে ঠিক করেছেন। অনেকে শেষ মিটিংটা ঢাকায় করতে চেয়েছিলেন তবে শেখ হাসিনা মনে করেছেন নারায়ণগঞ্জই তার উত্তম জায়গা।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে ৪ জানুয়ারি নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর শেষ নির্বাচনী প্রচারণা সমাবেশের প্রস্তুতি সভায় তিনি এসব বলেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগ অতি অল্প সময়ের মধ্যে এখানে উপস্থিত হয়েছে। আমরা সামিয়ানা টাঙ্গানোর সময়ও পাইনি। আমরা গর্বিত ও আবেগাপ্লুত। আমাদের জীবনের বড় পাওয়া নারায়ণগঞ্জ তার পূর্বের ঐতিহ্য, বঙ্গবন্ধু তার আত্মজীবনীতে যেটা লিখে গিয়েছিলেন সেটার প্রমাণ দেখতে পাচ্ছি। আমার দাদাকে উল্লেখ করে তিনি বলেছিলেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের দুর্গ।

জামায়াত স্বাধীনতা বিরোধী শক্তি ও সন্ত্রাসী দল বিএনপি গত এক বছরে যে সন্ত্রাসী কার্যক্রম দেশে চালিয়েছে। আমি নেত্রীকে বলেছিলাম ওদের এই চেষ্টার বিরুদ্ধে আমরা নারায়ণগঞ্জ যেন ঐতিহ্য ধরে রাখতে পারি সেই দোয়া করবেন।

একেএম শামসুজ্জোহা স্টেডিয়ামে এ সমাবেশ হবে। ঈদের জামাতে সেখানে এক লক্ষ পঁচিশ হাজার লোকজন নামাজ পড়তে পারে। সে হিসেবে প্রায় আড়াই লাখ লোকের সমাগম হবে।

তিনি আরও বলেন, আকাশে শকুন না উড়লে আমাদের এত বেগ পেতে হত না। আমাদের সবচেয়ে বড় বিষয় নেত্রীর নিরাপত্তা। শেখ হাসিনা বাংলাদেশের ভবিষ্যৎ। সেটাই আমরা আলোচনা করবো। আমাদের নির্দেশনা মোতাবেক ও নিজেদের চিন্তাভাবনা করে কাজ করতে হবে।

এ সময় নারায়ণগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহাসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।