ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

সোনারগাঁ আতঙ্কের নগরীতে পরিণত হচ্ছে: খোকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
সোনারগাঁ আতঙ্কের নগরীতে পরিণত হচ্ছে: খোকা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা বলেছেন, সাধারণ মানুষ বলে ভোট দিতে পারবো তো। সুষ্ঠু ভোট হবে তো।

আমাদের সামনে কেউ দাঁড়িয়ে থাকবে কি না ভোট দেওয়ার সময় বা কেউ পথে বাধা দেবে কি না। এসব বিষয় নিয়ে একটা আতঙ্ক সৃষ্টি হচ্ছে। সোনারগাঁ আতঙ্কের নগরীতে পরিণত হচ্ছে দিন দিন।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে সোনারগাঁয়ে নির্বাচনী প্রচারণার সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

খোকা বলেন, নির্বাচনটাকে আমরা গ্রহণ করেছিলাম। ভেবেছিলাম একটি সুন্দর নির্বাচন হবে। কিন্তু সরকারি দলের প্রার্থীর নেতা-কর্মীরা আমাদের স্থানীয় নেতা-কর্মীদের ভয়ভীতি প্রদর্শন করছে।  

তিনি বলেন, দেশের কোথায় কি হবে জানি না। আমার সোনারগাঁয়ে ৭০ শতাংশ ভোটার ভোটকেন্দ্রে যাবে যদি পরিবেশটা আমরা ঠিক রাখতে পারি। সাধারণ ভোটাররা ওদের আচরণে ভয় পাচ্ছে।

খোকা বলেন, সাধারণ নেতা-কর্মীদের ওরা আওয়ামী লীগে যোগ দিতে ভয় দেখাচ্ছে। সোনারগাঁ আতঙ্কের নগরীতে পরিণত হচ্ছে। এমনটা চলতে থাকলে ৫ শতাংশ ভোটারও কেন্দ্রে যাবে না। আমি গত ১০ বছর সোনারগাঁকে শান্তিতে রেখেছিলাম। এখন মানুষ আতঙ্কিত তারা ভবিষ্যতে শান্তিতে থাকতে পারবে কি না।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।