ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলার বিচার দাবি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলার বিচার দাবি 

বরিশাল: বরিশাল-৪ আসনের স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী পঙ্কজ নাথের অনুসারীদের ওপর হামলার ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন তার সমর্থকরা।

শনিবার (৩০ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে হিজলা উপজেলা সদরের টেকের বাজার থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়।

যা উপজেলা পরিষদ হয়ে সদর স্ট্যান্ড সংলগ্ন ‘বঙ্গবন্ধু ম্যুরাল’ চত্বরে গিয়ে শেষ হয়।

বিষয়টি নিশ্চিত করে হিজলা উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলায়মান শান্ত জানান, ২৯ ডিসেম্বর বঙ্গবন্ধু উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে হিজলা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে একত্রে স্থানীয় জনগণ বরিশাল যান। সমাবেশস্থলে প্রবেশের সঙ্গে সঙ্গে ড. শাম্মী আহমেদের নেতাকর্মীরা আমাদের ওপর অতর্কিত হামলা চালান। যে ঘটনায় বহু লোক আহত এবং একজনের মৃত্যু হয়।

তিনি বলেন, ওই ঘটনার প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা শনিবার সকালে হিজলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন।  


সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বড়জালিয়া ইউপি চেয়ারম্যান এনায়েত হোসেন হাওলাদার, হিজলা উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, বাংলাদেশ প্রজন্ম অ্যাডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরীসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা, ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ দেখে প্রশাসনকে ঘটনার সঠিক তদন্ত করে হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
এমএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।