ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

রামপালে নৌকার নির্বাচনী সভায় জনতার ঢল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
রামপালে নৌকার নির্বাচনী সভায় জনতার ঢল

বাগেরহাট: বাগেরহাট-৩ আসনের নৌকার প্রার্থী উপমন্ত্রী হাবিবুন নাহার বলেছেন, ৩০ বছরের বেশি সময় ধরে আমরা মোংলা-রামপালের মানুষের সঙ্গে আছি। চলমান উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট চান তিনি।

 

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে রামপাল উপজেলায় বেতকাটা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে নৌকা প্রতীকের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। এ জনসভায় জনতার ঢল নামে।  

উপমন্ত্রী হাবিবুন নাহার বলেন, ৩০ বছরের বেশি সময় ধরে আমরা মোংলা-রামপালের মানুষের সঙ্গে আছি। মোংলা-রামপালের মানুষকে আমরা ভালোবাসি, তারাও আমাদেরকে ভালোবাসেন। সারাজীবন চেষ্টা করেছি এই এলাকার মানুষের উন্নয়নে কাজ করতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির সব সেক্টরেই আমরা কাজ করেছি।  

গত ১৫ বছরে এই এলাকার ব্যাপক উন্নয়ন হয়েছে উল্লেখ করে ভবিষ্যতে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত রামপাল-মোংলা গড়তে এবং চলমান উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে ৭ জানুয়ারি আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান এই সংসদ সদস্য।

ভোজপাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ মো. নুরুল ইসলামের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রফেসর মোল্যা রউফ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহাব, রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের আইন উপ-কমিটির সদস্য ব্যারিস্টার শেখ ওবায়দুর রহমান ও ভোজপাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিরঞ্জন মণ্ডল।

এদিকে সভা উপলক্ষে এদিন দুপুর থেকেই বিভিন্ন এলাকা থেকে মিছিলসহকারে নেতাকর্মী ও সাধারণ ভোটাররা আসতে থাকেন বিদ্যালয় মাঠে। বিকেল হতে হতে কয়েক হাজার নেতাকর্মীর উপস্থিতিতে জনসভায় স্থল মুখরিত হয়ে ওঠে। নেতাকর্মীরা নৌকার পক্ষে স্লোগান দিতে থাকেন। ৭ জানুয়ারি নৌকায় ভোট দেওয়ার অঙ্গীকার করেন উপস্থিত ভোটাররা।  

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।