ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ঢাকা-৭ আসনে আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে আচরণ বিধি ভঙ্গের অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
ঢাকা-৭ আসনে আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে আচরণ বিধি ভঙ্গের অভিযোগ

ঢাকা: ঢাকা-৭ আসনে আওয়ামী লীগ প্রার্থী মোহাম্মদ সোলায়মান সেলিমের বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের অভিযোগ তুলেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৭ আসনের জাপা মনোনীত প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন।

রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় পুরান ঢাকার নাজিরা বাজারে এক নির্বাচনী জনসভায় তিনি এ অভিযোগ করেন।

নির্বাচনী সভায় হাজী মিলন অভিযোগ করে বলেন, ঢাকা-৭ আসনে সরকারদলীয় প্রার্থী নির্বাচনী আচার-আচরণ কিছুই মানছেন না। নির্বাচন কমিশন ঘুমিয়ে আছে। সরকার মনোনীত প্রার্থী নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে বিশাল বিশাল রঙিন তোরণ নির্মাণ করছেন, বড় বড় ফেস্টুন এবং বড় আকৃতির রঙিন পোস্টারে এলাকা ছেয়ে ফেলেছেন। বিভিন্ন ক্লাব ও অস্থায়ী ক্যাম্পে বিকট শব্দে একটি প্রার্থীর পক্ষে মাইক বাজানো হচ্ছে।

তিনি আরও অভিযোগ করেন, ২৪ নম্বর ওয়ার্ডের ঝুলা পট্টিতে লাঙ্গলের নারী সমর্থকরা বাসায় বাসায় ভোটার স্লিপ বিলি করতে গেলে বাধা দেওয়া হয়। হুমকি দেওয়া হয়। বিষয়টি ইসিকে জানালে তারা ফুটেজ চেয়েছে। সরকার সমর্থকরা কি ভিডিও ফুটেজ তুলতে দেবে? যেখানে ভোটার স্লিপই বিলি করতে দেয় না, সেখানে তারা অপরাধ করবে আর আমাদের কর্মীদের তা ভিডিও করতে দেবে? আমাদের সমর্থকরা নিরাপত্তাহীনতায় ভুগছে। অভিযোগ জানানোর পরও ইসি কোনো কর্ণপাত করছে না।

গণসংযোগ ও লিফলেট বিতরণকালে হাজী মিলনের সঙ্গে উপস্থিত ছিলেন জাতীয় যুব সংহতির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক দ্বীন ইসলাম, ঢাকা মহানগর জাপা নেতা আফতাব গনি, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, হুমায়ুন কবির কালা, কামাল হোসেন, কাজী জিয়াউদ্দিন জিয়া, কামাল হোসেন, হাজী মিলনের দুই পুত্র রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন সিফানসহ স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এরআগে, দিনব্যাপী আমলীগোলা, আজিমপুর কাঁচাবাজার, লালবাগ রোড, আগা সাদেক রোড, আগামসী লেন, আবুল হাসনাত রোড, উর্দু রোড, পাকিস্তান মাঠ, নাজিমুদ্দিন রোড এবং চকবাজারে লাঙ্গল মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন হাজী মিলন।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
এসএমএকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।