ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

নৌকার প্রচারণা করা সেই সওজ প্রকৌশলীকে শোকজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
নৌকার প্রচারণা করা সেই সওজ প্রকৌশলীকে শোকজ

কুমিল্লা: নৌকার প্রচারণা করায় সড়ক ও জনপথ অধিদপ্তর (সওজ) কুমিল্লার সহকারী প্রকৌশলী শফিকুল ইসলামকে শোকজ করা হয়েছে।  

কুমিল্লা-২ নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান যুগ্ম জেলা ও দায়রা জজ তাওহীদা আক্তার রোববার (৩১ ডিসেম্বর) এই শোকজ করেন।

শোকজ নোটিশে উল্লেখ করা হয়, ৩০ ডিসেম্বর সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার হোমনা, কুমিল্লার মাধ্যমে পাওয়া অভিযোগের ভিত্তিতে এবং বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়, আপনি প্রজাতন্ত্রের কর্মে নিয়োজিত থেকে কুমিলা-২ আসনে নৌকার প্রার্থী সেলিমা আহমাদ মেরীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন। উত্তরুপ কার্য দ্বারা আপনি গণপ্রতিনিধিত্ব আদেশ বিধির লঙ্ঘন করেছেন। এমতাবস্থায় আপনার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কেন নির্বাচন কমিশন সচিবালয় বরাবরে সুপারিশ করা হবে না মর্মে ২ জানুয়ারি উপস্থিত হয়ে বা উপযুক্ত প্রতিনিধির মাধ্যমে হাজির হয়ে কারণ দর্শানোর জন্য নির্দেশ দেওয়া হলো। আপনাকে যুগ্ম জেলা ও দায়রা জজ, ১ম আদালত, কুমিল্লায় হাজির হতে হবে।

কুমিল্লা-২ নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান যুগ্ম জেলা ও দায়রা জজ তাওহীদা আক্তার রোববার একই আসনের আরও তিনজনকে আচরণবিধি লঙ্ঘন করায় শোকজ করেন। তারা হলেন- হোমনা উপজেলার ভিটি কালমিনার জসিম উদ্দিন সওদাগর, মিঠাইভাঙ্গার জোনা আলী ও ঘনিয়ারচরের মকবুল হোসেন পাঠান।

** হোমনায় নৌকার প্রচারণায় সওজের প্রকৌশলী

বাংলাদেশ সময়: ২৩১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।